জেলার খবর

ধামরাইয়ে সোহেল সাদি নামে একজন ভূয়া এনএসআই কর্মকর্তা আটক

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে সোহেল সাদি নামে একজন ভূয়া এনএসআই কর্মকর্তা আটক

ঢাকার ধামরাই উপজেলার বারবারিয়া এলাকা থেকে সোহেল সাদি নামে একজন ভূয়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

রোববার (১৮ই এপ্রিল -২০২১ খ্রীস্টাব্দ) বিকেলে ধামরাই উপজেলার বারবারিয়া বাসস্ট্যান্ডে ভূয়া এনএসআই কর্মকর্তাকে আটকের ঘটনা ঘটে। আটককৃত আসামি সোহেল সাদি (২৫) মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর থানার সিদ্দিক নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

সে গাজীপুর জেলার কাশিমপুর উম্মেহাতুল মোমিনুল মাদ্রাসার হাদিসের শিক্ষক হিসেবে কর্মরত আছেন।
পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার বিকেলে উপজেলার বারবারিয়া বাসস্ট্যান্ডে লকডাউনের ডিউটি করার সময় দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে চলার সময় গতিবিধি দেখে সন্দেহ মনে হওয়ায় তখনি তাকে থামানোর পর তিনি নিজেকে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) কর্মকর্তা বলিয়া পরিচয় দেন এবং নিজের এনএসআই কার্ডটি দেখান যাহার আইডি নম্বর ০৭৩৩৯২।

তার প্রদর্শনকৃত আইডি কার্ডটি যাচাই -বাছাই করে জানা যায় এ’নামে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর কোন লোক নেই।

তখন ধামরাই থানা পুলিশ তাকে আটক করে ধামরাই থানায় নিয়ে যায়। এ’ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নম্বর ১৭।

আসামি সোহেল সাদি(২৫) তার পরিচয় গোপন করে ভূয়া এনএসআই পরিচয় দিত বিভিন্ন জায়গায়। আসলে তিনি একজন মাদ্রাসা শিক্ষক এবং নিজে ভূয়া এনএসআই এর আইডি কার্ডটি তৈরি করেছেন বলে জানান সোহেল সাদি। আসামির সঙ্গে থাকা ব্লু রংয়ের মোটরসাইকেল যার সামনের হেডলাইটের কাভারের উপর পুলিশ লিখা রয়েছে। যাহার নম্বর- মানিকগঞ্জ হ ১২-২৬০৪।

ভূয়া এনএসআই আইডি কার্ড, হেলমেট জব্দ করা হয়েছে।
এ’বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শ্রী নির্মল দাস বলেন আসামি সোহেল সাদি (২৫) ভূয়া এনএসআই কর্মকর্তার পরিচয় দিয়েছে।

তার বিরুদ্ধে ১৮ এপ্রিল -২০২১ তারিখে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নম্বর ১৭। তাকে আজ সোমবার তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button