জেলার খবর

দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা, নিরাপত্তা হীনতায় ভোগছে পরিবারের লোকজন

মোঃ আলা উদ্দিন, দোয়ারা উপজেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের উপর সন্ত্রাসী হামলা, নিরাপত্তা হীনতায় ভোগছে পরিবারের লোকজন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বাঁশ কাটাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা পরিবারের উপর দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়েছে প্রতিপক্ষ। মুক্তিযোদ্ধা রফিক মিয়া স্ত্রী মেয়ে সহ ৩ জন আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মাঘমারা গ্রামে। সন্ত্রাসী কায়দায় হামলা করে মুক্তিযোদ্ধা রফিক মিয়া, তার স্ত্রী মমতাজ বেগম ও মেয়ে মর্জিনাকে রক্তাক্ত করেছে একই গ্রামের শামিম, ইসমাইল হোসেন ও তার সহযোগীরা। ইতিমধ্যে মুক্তিযোদ্ধা ও তার পরিবার দোয়ারাবাজার উপজেলা হাসপাতাল ও সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর নিজ বাড়িতে আসলেও সন্ত্রাসীদের ভয়ে চরম নিরাপত্তা হীনতায় রয়েছে বলে দাবি করেন মুক্তিযুদ্ধা রফিক মিয়া।

শনিবার (৩ এপ্রিল) বেলা ১২ টায় সরেজমিনে মুক্তিযোদ্ধার বাড়িতে উপস্থিত হলে মুক্তিযোদ্ধা রফিক মিয়া বলেন, একটা মহল আমার বিরুদ্ধে উটে পরে লেগেছে। আমাকে প্রাণ নাশের হুমকিও দিয়ে আসছে তারা।

২০১৭ সালে তাদের ইন্দনেই শামিম আমার নাবালক মেয়ের সাথে অনৈতিক কাজ করায় আমি তাদের বিরুদ্ধে আদালতে মামলা করায় সেই থেকে তারা আমার প্রতিপক্ষ হিসাবে আমার বাঁশ ঝাঁড়ে বাঁশ কাটতে গেলে তারা আমার ও আমার পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালায়। প্রতিপক্ষের মোবাইলে বারবার কথাবলার চেষ্টা করেও না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজির আলম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button