জেলার খবর

আড়াইহাজার থানা পুলিশের পক্ষ থেকে করোনাভাইরাস মোকাবেলায় জনগণকে মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

আড়াইহাজার থানা পুলিশের পক্ষ থেকে করোনাভাইরাস মোকাবেলায় জনগণকে মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে থানা পুলিশের পক্ষ থেকে করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় জনগণকে মাস্ক পরিধানে সচেতনতা মূলক ক্যাম্পেইন করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে আড়াইহাজার থানার সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়।

এর আগে থানা গেটে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। উপস্থিত ছিলেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম, ওসি (তদন্ত) আনিসুর রহমান মোল্লা, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক, আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার সাহেল আহমেদ,এসআই সজিব, মাহমুদ, কামাল হোসেন, পলাশ কান্তি রায় ও এএসআই আবদুল হালিম প্রমুখ।

‘মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে কর্মসূচি পালন করা হয়। এ সময় সাধারণ মানুষের মুখে মাস্ক পরিয়ে দেয়া হয়। সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, করোনা মোকাবেলায় বাংলাদেশ পুলিশের ভুমিকা অপরিসীম। যখন করোনায় আক্রান্ত হয়ে মানুষ মারা গিয়েছিলেন। পরিবারের লোকজন যখন মৃত দেহ ফেলে রেখেছিল।

ঠিক তখন পুলিশের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে লাশের দাফন ও সতকার সম্পূর্ণ করেছিলেন। বাংলাদেশের মানুষ পুলিশের প্রতি ঋৃণী হয়ে থাকবেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, আবারও আমাদের দেশে করোনা হানা দিয়েছে। পুলিশের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে বিভিন্ন ধরনের সচেতনতা মূলক কার্যক্রম।

আমরা করোনা মোকাবেলায় অতীতের মতো আবারও মানুষের পাশে দাঁড়াবো। আমাদেরকে যখন যেভাবে নির্দেশ দেয়া হবে; আমরা তা পালন করে যাবো। করোনা মোকাবেলায় আমরা সকলের সহযোগিতা কামনা করছি। প্রসঙ্গত. গতকাল রোববার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাওয়া তথ্যমতে, ৯ ব্যক্তির দেহে করোনা শনাক্ত করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button