জেলার খবর

ওমানে সড়ক দুর্ঘটনায় নোমানের মৃত্যুতে নোয়াখালীতে পরিবারে শোকের মাতম

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

ওমানে সড়ক দুর্ঘটনায় নোমানের মৃত্যুতে নোয়াখালীতে পরিবারে শোকের মাতম

ওমানের সালালাহ্ হাদ্দিন শহরে প্রাইভেটকার চাপায় আব্দুল্যাহ আল নোমান (২৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

নিজ কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন নিহতের পরিবার। নিহত আব্দুল্যাহ আল নোমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ওহিদুর রহমানের ছেলে। তিন ভাইয়ের মধ্যে নোমান ছিলেন দ্বিতীয়।

শনিবার সন্ধ্যায় নিহতের ছোট ভাই জিএম নওশাদ জানান, বড় ভাই আব্দুল্যাহ আল মামুন ওমানে থাকার সুবাধে গত দুই বছর আগে সেখানে যান নোমান।পরে সালালাহ্ হাদ্দিন শহরে আরবি কোম্পানির একটি দোকানে কাজ নেন নোমান। প্রতিদিন রাতে বাড়ির সবার সাথে মোবাইলে কথা বলতেন।

শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ১০টার দিকে কর্মস্থল থেকে কাজ শেষ করে মোবাইলে কথা বলতে বলতে হেঁটে নিজ বাসায় যাচ্ছিলেন তিনি। কিছুদূর যাওয়ার পর পেছন থেকে একটি প্রাইভেটকার নোমানকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নোমানকে মৃত ঘোষণা করেন।এদিকে শনিবার সকালে নোমানের মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছলে মাতম সৃষ্টি হয়।

কান্নায় ভেঙে পড়েন তার স্বজনরা।আদরের ছেলের কথা বলতে বলতে কান্নায় বারবার মূর্ছা যাচ্ছেন নোমানের বাবা ওহিদুর রহমান ও মা আলেয়া বেগম। নোমানের মৃতদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করেছেন তার পরিবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button