জেলার খবর

রূপগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন করে সারাদেশে তাক লাগিয়ে দেবো মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন করে সারাদেশে তাক লাগিয়ে দেবো মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, দীর্ঘদিন যাবত আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

আমরা সব সময় আমাদের এলাকা এবং দেশের জন্য কাজ করে যাচ্ছি। আমরা যখন বিরোধী দলে ছিলাম তখন আমাদের উপর অনেক অত্যাচার নির্যাতন মামলা হামলার শিকার হতে হয়েছে। আমাদের প্রত্যেকটা ওয়ার্ড-ইউনিয়ন, পৌরসভা এবং উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা আন্দোলন করে আওয়ামী লীগ কে ক্ষমতায় এনেছে।

চারদলীয় জোটের বিরুদ্ধে রূপগঞ্জে আমরা তীব্র আন্দোলন গড়ে তুলেছিলাম। দল ক্ষমতায় থাকলে ক্ষমতাসীনদের রাজনৈতিক কর্মকান্ড কমে যায়। বিরোধী দল শক্তিশালী হয়। কিছু সুযোগ সন্ধানী থাকে তারা আমাদের মধ্যে ডুকে যায়। আমাদের প্রকৃত নেতাকর্মীদের দূরে রাখার চেষ্টা করে। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে ,আগামী জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ থাকবে।

শনিবার (১৩ মার্চ) বিকালে রূপসী গাজী ভবনে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের প্রস্তুতি সভায় মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমরা এক সাথে পালন করতে পারছি। এটা আমাদের সৌভাগ্য। আমরা যারা বেচে আছি তারা আর বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন করতে পারব না। এটাই আমাদের জীবনে শেষ।

নারায়ণগঞ্জবাসীর উদ্দেশে মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের না, উনি সবার। বাংলাদেশের জন্য বাঙালি জাতির জন্য বঙ্গবন্ধু ২৪ বছর লড়াই সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতার প্রতীক। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু শুধু বাঙালির না। উনি সারা বিশ্বের নেতা। তার জন্মশতবর্ষে বিশ্ব নেতারাও থাকবে।তিনি ছিলেন বিশ্বের শোষিত মানুষের কন্ঠস্বর।

যেখানেই অন্যায় অবিচার ছিলো সেখানেই বঙ্গবন্ধু প্রতিবাদ করেছেন। তিনি দলমতের উর্ধ্বে থেকে রাষ্ট্রপরিচালনা করেছেন। তার ৭ মার্চের ভাষণ শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্ববাসির একটি সম্পদ। পরাধীন জাতির মুক্তির একটি ঐতিহাসিক বার্তা। তাই নারায়ণগঞ্জবাসীর প্রতি আমার অনুরোধ সবাই বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন করবেন। জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধুর প্রতি সম্মান দেখাবেন।

তিনি বলেন, বিদেশী রাষ্ট্রপ্রধান এবং অতিথিদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করেছেন। সেখানে আমার থাকার কথা ছিলো। আমি প্রধানমন্ত্রীকে বলেছি আমি আমার রূপগঞ্জের জনগণের সাথে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন করতে চাই। তিনি অনুমতি দিয়েছে। আমরা রূপগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন করে সারাদেশে তাক লাগিয়ে দেবো।

এসময় , রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সাবেক সহ সভাপতি ইঞ্জি শেখ সাইফুল ইসলাম, তারাব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো: জায়েদ আলী, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের, সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া,উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান শাহ‌রিয়ার পান্না সো‌হেল, মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, ভুলতা ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান সালাউ‌দ্দিন ভুঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রা‌সেলনগর ইউ‌নিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ বজলুর রহমান, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি ফয়সাল সিকদার, সাধারন সম্পাদক শেখ ফ‌রিদ ভুঁইয়া মাসুম, উপ‌জেলা ম‌হিলালী‌গের সাধারন সম্পাদক শিলা রানী পাল, উপ‌জেলা যুবম‌হিলালী‌গের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার, সাধারন সম্পাদক সে‌লিনা আক্তার রিতা,মুড়াপাড়া সরকারী ক‌লেজ ছাত্র সংস‌দের ভি‌পি সাইফুল ইসলাম তু‌হিন, মুড়াপাড়া সরকারী ক‌লেজ ছাত্র সংস‌দের জিএস সা‌দিকুল ইসলাম স‌জিবসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button