জেলার খবর

শ্রীপুরের মাওনা হাইওয়ে পুলিশের হাতে ছিনতাইকারী আটক।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

শ্রীপুরের মাওনা হাইওয়ে পুলিশের হাতে ছিনতাইকারী আটক।

গাজীপুরের শ্রীপুরে বাস থেকে দেড় লাখ টাকা ছিনতাইকালে এক ছিনতাইকারীকে আটক করেছে মাওনা হাইওয়ে থানা পুলিশ। আটক ছিনতাইকারী লিটন (৩৫) ময়মনসিংহের কোতায়ালি থানাধীন পাটগুদাম এলাকার দুলাল হোসেনের ছেলে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এআরএম আল মামুন জানান, সুনামগঞ্জ জেলার সিজনি গ্রামের আব্দুল কালিমের ছেলে সেলিম রেজা ভেক্যু ক্রয় করার জন্য ভালুকা উপজেলার স্কয়ার মাষ্টার বাড়ি এলাকায় আসেন। সেখানে ভেক্যু পছন্দ না হওয়ায় বাসযোগে জয়দেবপুর যাওয়ার উদ্দেশ্যে আলম এশিয়া পরিবহন বাসে উঠেন। শনিবার বেলা সাড়ে ১২টায় বাসটি মাওনা ফ্লাইওভার উত্তর পাশ দিয়ে অতিক্রমকালে আটক লিটনসহ তিন ছিনতাইকারী তাকে ঘিরে ফেলে দেড় লাখ টাকা ছিনিয়ে নেয়।

এসময় বাসে থাকা অন্যান্য যাত্রীর ডাকচিৎকারে টহলরত মাওনা হাইওয়ে পুলিশের একটি টিম এগিয়ে এসে লিটনকে আটক করে। এসময় লিটনের কাছ থেকে এক লাখ টাকা উদ্ধার করে এবং অপর দুই ছিনতাইকারী ৫০হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে তাকে আটক করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্রীপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনায় ভিকটিম সেলিম রেজা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button