জেলার খবর

বাঁশখালীর প্রবীন শিক্ষাগুরু মাস্টার আব্দুল খালেক আর নেই।

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালীর প্রবীন শিক্ষাগুরু মাস্টার আব্দুল খালেক আর নেই।

মাস্টার আব্দুল খালেক। গভীর বিবেচনায় শুধু একটি নাম হলেও চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাগর উপকূলীয় পিছিয়ে পড়া অন্ধকারাচ্ছন্ন গন্ডামারা ইউনিয়নে শিক্ষার আলো বিস্তারে এক বিশাল মহরিুহ মাস্টার আব্দুল খালেক।

পূর্ব গন্ডামারার ঐতিহ্যবাহী চৌধুরী বাড়ির মরহুম আলহাজ্ব ইব্রাহিম চৌধুরীর বড় সন্তান গন্ডামারা-বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অসংখ্য ছাত্র ছাত্রীর শিক্ষাগুরু মাস্টার আব্দুল খালেক আর নেই। সবাইকে গভীর শোকের সাগরে ভাসিয়ে চলে গেলেন আর কোনদিন না ফেরার দেশে।

২ ফেব্রূয়ারী’২১ ইং মঙ্গলবার রাত ০১:৩০ টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন, (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো’র(পিআইবি) অফিসার ইনচার্জ ফিরোজ উদ্দীন চোধুরী ও বাকলিয়া সরকারি স্কুল এন্ড কলেজের সুযোগ্য শিক্ষক জনাব দিদারুল ইসলাম চৌধুরীর পিতার মৃত্যুতে তাঁর অসংখ্য ছাত্র ছাত্রীসহ পুরো এলাকাবাসী গভীর শোকাচ্ছন্ন হয়ে পড়েছে।

মরহুম মাস্টার আবদুল খালেক চৌধুরী একজন গুনি শিক্ষক ছিলেন। তিনি দীর্ঘদিন শিক্ষাকতা পেশায় নিয়োজিত থেকে এলাকার শিক্ষা উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। ৩ ফেব্রূয়ারী বুধবার দুপুর ২.৩০ টায় টৌধুরী বাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button