জেলার খবর

ছাতকে অস্ত্র ব্যবসায়ী আব্দুল কদ্দুছ গ্রেফতার ।

আব্দুছ ছালাম শাকিল, জেল প্রতিনিধি-(সুনামগঞ্জ)

ছাতকে অস্ত্র ব্যবসায়ী আব্দুল কদ্দুছ গ্রেফতার ।

ছাতকে পুলিশের অভিযানে আব্দুল কুদ্দুছ (৪৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে দোয়ারা উপজেলার বালিউরা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

আব্দুল কদ্দুছ দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত মমস্বর আলীর পুত্র। জানা যায়, ১২ ডিসেম্বর বিকেলে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের মৃত আব্দুস সত্তারের পুত্র ফয়জুর রহমানকে একটি রিভলবারসহ মাধবপুর এলাকা থেকে আটক করে র্র‌্যাব-৯ এর একটি দল।

এ ঘটনায় র‌্যাব-৯ এর ডিএডি সিরাজুল ইসলাম বাদী হয়ে আটক ফয়জুর রহমানের বিরুদ্ধে বেআইনী অস্ত্র রাখার অপরাধে থানায় একটি মামলা দায়ের করেন। ১৩ ডিসেম্বর আসামী ফয়জুর রহমানকে আদালতে হাজির করানো হলে অস্ত্র ব্যবসায়ী আব্দুল কদ্দুছের কাছ থেকে সে অস্ত্র ক্রয় করেছে বলে সুনামগঞ্জের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা দেয়া স্বীকারোক্তিতে উল্লেখ করে সে।

ওই সূত্র ধরেই সোমবার ছাতক থানা পুলিশ অভিযান চালিয়ে বালিউড়া বাজার থেকে তাকে গ্রেফতার করে। ছাতক থানার এসআই লিটন চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, র্যা ব কর্তৃক দায়েরকৃত মামলায় তদন্তের ভিত্তিতে অন্ত্র ব্যাবসায়ী কদ্দুছকে গ্রেফতার করা হয়েছে। এ অবৈধ অস্ত্র ব্যবসায়ী চক্রের অন্য সদস্যকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button