জেলার খবর

নোয়াখালির চাটখিলে গৃহবধুকে গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগ।

নোয়াখালির চাটখিল উপজেলা প্রতিনিধি-ঃ

চাটখিলে গৃহবধুকে গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগ।

চাটখিল উপজেলার রাজ্জাক পুর মন্দির পাটোয়ারী বাড়ির আবুল হাশেম এর অন্তঃসত্ত্বা মেয়ে মৌসুমী (২৪), কে তার স্বামী জামাল হোসেনের বিরুদ্ধে তাকে গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ঈদের দিন সকালে মেয়ের বাবার বাড়িতে।

নিহত মৌসুমীর মা, মাহমুদা বেগম জানান, তার মেয়ে মৌসুমী কে ৮ বছর আগে সোনাইমুড়ী উপজেলার বজরা মোল্লা বাড়ির ইউসুফ এর ছেলে সি এনজি চালক জামাল হোসেন (৩৮) এর সাথে বিয়ে হয়।
বিয়ের পর থেকে জামাল হোসেন বিভিন্ন সময় মৌসুমী কে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করতে থাকে। মেয়ের সুখের কথা চিন্তা করে এপর্যন্ত মেয়ের পরিবার বিয়ের পর থেকে সাড়ে ৫ লাক্ষ টাকা ও স্বর্ণগহনা দেয়।
করোনা ভাইরাসের কারণে সিএনজি চালানো বন্ধ থাকায় জামাল হোসেন তার স্ত্রীসহ গত ২ মাস ধরে শ্বশুর বাড়িতে অবস্থান করছে। এ সময়ের মধ্যেও জামাল বিভিন্ন অজুহাত দেখিয়ে যৌতুকের জন্য মৌসুমের উপর চাপ সৃষ্টি করে। এ নিয়ে কথা কাটাকাটির জের ধরে ঈদের দিন সকালে জামাল মৌসুমীর ঘরের অন্যান্য লোকজনের অনুপস্থিতিতে তাকে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে ঘর থাকা ১৬ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন ।

এ ব্যাপারে চাটখিল থানার ( ওসি) আনোয়ারুল ইসলামের জানান, লাশের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে ময়নাতদন্তের রিপোর্ট প্রমাণিত হলে থানায় হত্যা মামলা দায়ের করা হবে। এ দিকে নিহত মৌসুমীর মা, মাহমুদা জানান তার মেয়ে হত্যার বিচার চেয়ে তিনি থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button