জেলার খবর

নরসিংদীর রায়পুরার পূর্ব শক্রুতার জের,প্রতিপক্ষের হামলায় টেটা বিদ্ধ ইউপি সদস্য সহ দুজন।

সাদ্দাম উদ্দীন রাজ, রায়পুরা উপজেলা প্রতিনিধি-(নরসিংদী)

নরসিংদীর রায়পুরার পূর্ব শক্রুতার জের,প্রতিপক্ষের হামলায় টেটা বিদ্ধ ইউপি সদস্য সহ দুজন।

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে পূর্ব শক্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় টেটা বিদ্ধ হয়ে ইউপি সদস্য সহ দুজন টেটা বিদ্ধ হয়েছে।

এ ঘটানায় আহত হয়েছেন আরো তিনজন। আমিগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলো,আমিগঞ্জ ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মোছলেহ্ উদ্দিনের ছেলে গোলজার হোসের ও একই গ্রামের তার ভাতিজা আনোয়ার হোসেনের ছেলে ইয়ামিন(১৭). একই এলাকার,আসিফ(১৮).কাউসার শাহ- আলম।

আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছা। এই ঘটানার পর থেকে এলাকায় থকথমে অবস্হা বিরাজ করছে। আহতের স্বজন ও পুলিশ জানায়,এলাকায় প্রভাব বিস্তার নিয়ে স্হানীয় রফিকুল ইসলাম ও ইউপি সদস্য গোলজার হোসেনের সাথে বিরোধ চলে আসছিল।

আজ সকাল সাড়ে ১১ টার দিকে ইউপি সদস্য গোলজার হোসেন ৭/৮ জন নিয়ে নলবাটা মাদ্রাসার সামনে অবস্হান করছিল। এসময় ১২ টার স্হানীয় রফিকুল ইসলামের নেতৃত্ব ৪০/৫০ জনের একটি দল বেশ কয়েকটি কটেল বিস্ফিারণ ঘটিয়ে তাদের উপর হামলা চালায়। সেসময় প্রতিপক্ষের লোকজন টেটা দিয়ে খুঁচিয়ে ইউপি সদস্য ও তার ভাতিজা সহ পাঁচজনকে গুরুতর আহত করে। খবর পেয়ে স্হানীয় এলাকাবাসী এগিয়ে যায়। পরে স্জানীয়ারা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

এই ঘটনার পর ঘটনাস্হল পরিদর্শন করেছে পুলিশ। আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন জানান প্রবাসির স্নীকে ধর্ষণ চেষ্টা চালিয়ে মামাতো ভাই গ্রেপ্তার গোলজার হোসেনের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। গতকাল সন্ধায় রফিকুল ও গোলাজার হোসেন জেলা কারাগার থেকে জামিনে বেরিয়ে আসার পর ঘটনাটি ঘটে। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button