খেলাধুলা

কোয়ালিফায়ারে হায়দরাবাদ, বিদায় ব্যাঙ্গালুরু।

অনলাইন ডেস্কঃ

কোয়ালিফায়ারে হায়দরাবাদ, বিদায় ব্যাঙ্গালুরু।

প্লে-অফ ম্যাচে ব্যাঙ্গালুরুকে ৬ উইকেটে হারাল হায়দরাবাদ। এই ম্যাচ হেরে আইপিএল থেকে বিদায় নিল বিরাট কোহলিরা।আর ফাইনালে যাওয়ার আশা জাগিয়ে রাখল হায়দরাবাদ।দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লির সঙ্গে খেলবে দলটি। শুক্রবার টসে জিতে ব্যাঙ্গালুরুকেই প্রথমে ব্যাট করতে পাঠান হায়দরাবাদ।দেবদূত পাডিক্কেলের সঙ্গে ওপেন করতে নেমে চমক দেখান বিরাট।কিন্তু এদিনও ব্যাট হাতে ব্যর্থ হন তিনি।

৭ বলে মাত্র ৬ রান করে জেসন হোল্ডারের বলে আউট হয়ে যান। গোটা মৌসুমে ভালো পারফর্ম করে চূড়ান্ত পর্যায়ে ব্যর্থ হলেন দেবদূতও।১ রানেই আউট তিনি।
হায়দরাবাদের চমৎকার বোলিংয়ে একপ্রকার গুটিয়েই গিয়েছিল রয়েল চ্যালেঞ্জার্স।অ্যারন ফিঞ্চ, এবি ডেভিলিয়ার্স এবং মহম্মদ সিরাজ ছাড়া আর কেউই দুইয়ের ঘরে রান করতে পারেননি।

ফিঞ্চ ৩২ রানে আউট হয়ে গেলেও অসাধারণ ব্যাটিং করেন এবিডি। ৪৩ বলে ৫৬ রান করেন তিনি। নটরাজনের বলে আউট হলেও তার দেখানো পথেই শেষমেশ ১৩১ রান করে ব্যাঙ্গালুরু। ৪ ওভার বল করে ২৫ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন জেসন হোল্ডার। এছাড়া নটরাজন ২টি এবং শাহবাজ নাদিম একটি করে উইকেট তুলে নে

অন্যদিকে, হায়দরাবাদও ব্যাট ধরেই গোস্বামীর উইকেট হারিয়ে ফেলে। মনিশ পান্ডে এবং ডেভিড ওয়ার্নার ম্যাচ ধরার চেষ্টা করলেও সেরকম গতিতে খেলতে পারছিলেন না। কারণ ব্যাঙ্গালুরুরের বোলারেরা একপ্রকার চেপেই ধরে রেখেছিলেন তাদের। ২১ বলে ২৪ রান করে মনিশ আউট হয়ে যান। ওয়ার্নার ১৭ বলে ১৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন।আর তারপরই ম্যাচের হাল ধরেন উইলিয়ামসন।

তবে একটা সময়ে খেলার গতি এতটাই কমে গিয়েছিল যে, মনে হচ্ছিল যেন ব্যাঙ্গালুরুই এই ম্যাচ জিতে নেবে।কিন্তু শেষমেশ ব্যালেন্স করলেন কেন উইলিয়ামসন। আর পরবর্তী সময়ে তাকে সাহায্য করলেন জেসন হোল্ডার। উইলিয়ামসন ৪৪ বলে ৫০ রান করে ম্যাচ জিতিয়ে দেন। ১৯ ওভার ৪ বলেই ৪ উইকেট হারিয়ে ১৩২ রান তুলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ।

ব্যাঙ্গালুরুর হয়ে মহম্মদ সিরাজ ২টি এবং অ্যাডাম জাম্পা ও যুজবেন্দ্র চাহল একটি করে উইকেট তুলে নেন। ম্যান অফ দ্য ম্যাচ হন কেন উইলিয়ামসন। আশা করি দিল্লিকে হারিয়ে ফাইনালে খেলবে হায়দ্রাবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button