জেলার খবর

নোয়াখালীর চৌমুহনীতে হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার।

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর চৌমুহনীতে হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার।

নোয়াখালীর বাণিজ্যিক শহর চৌমুহনীর করিমপুর রোডের সমবায় মার্কেটের ঢাকা হোটেল (আবাসিক) হতে ১ নভেম্বর সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।এ সময় একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ।সে সুইসাইড নোটে লিখে যায়, শহীদ নামে এক ব্যক্তির কাছে সে টাকা পাওনা ছিল।

আবাসিক হোটেল ম্যানেজার সুমন জানান, আল আমিন (৩৭) নামের এ ব্যক্তি ৩০ অক্টোবর ঢাকা হোটেল (আবাসিক)এর ৫ম তলায় ৫৩৫ নং কক্ষ ভাড়া নেয়।

প্রতিদিনের মত ম্যানেজার সুমন সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে ভাড়ার জন্য ঐ ব্যক্তির কক্ষে গিয়ে দরজা বন্ধ পেয়ে জানালা দিয়ে উঁকি মেরে দেখে সে হোটেলের ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রয়েছে।তাৎক্ষণিক সে বেগমগঞ্জ মডেল থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। তার সাথে পাওয়া আইডি অনুযায়ী তার গ্রামের বাড়ী নরসিংদী জেলার নরসিংদী পৌরসভার পলাশ গ্রামের কো-অপরেটিভ জুট মিলস এলাকায়।

নিহত মো. আলামিন (৩৮) নরসিংদী পৌরসভার কো-অপারেটিভ জুট মিলস এলাকার হাজারী পদ মন্ডলের ছেলে। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার পিপিএম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করেছি। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।বিষয়টি খতিয়ে দেখছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button