জেলার খবর

পাইকগাছায় স্ত্রীকে হত্যার পর শালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় স্ত্রীকে হত্যার পর শালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

খুলনার পাইকগাছায় শালিকাকে শ্বশুর বাড়ী পৌছে দেয়ার নাম করে মাইক্রোবাসে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষন করার অভিযোগে দুলাভাইকে আটক করেছে পুলিশ।

ধর্ষনের ঘটনাটি মোবাইলে ভিডিও ধারন করে ব্লাক মেইল করছে বলে মেয়ের পিতা রফিকুল ইসলাম অভিযোগে উল্লেখ করেছে। এদিকে গত ১৮ জানুয়ারী পরিকল্পিত ভাবে স্ত্রীকে হত্যা করে বলেও অভিযোগ তার বিরুদ্ধে। যা পুকুরে ফেলে দিয়ে ডুবে মরছে বলে প্রচার করা হয়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগে জানা যায়,উপজেলার কালুয়া গ্রামের কামরুল ইসলাম সরদারের ছেলে মশিউর রহমানের সাথে একই এলাকার রফিকুলের মেয়ে রোকাইয়া ছিদ্দিকা রানীমার সাথে ৭ বছর আগে বিয়ে হয়। সংসার জীবনে তাদের সংসারে ৪ বছরের একটা ছেলে আছে।

সংসারে তাদের মধ্যে প্রায় বিরোধ লেগে থাকতো বলে রানীমার পিতা রফিকুল ইসলাম জানায়। ঘটনার তারিখটা ছিল ১৮ জানুয়ারী ২০২১। রাত আনুমানিক ২ টার দিকে স্বামী মশিয়ার স্ত্রী রানীমাকে নিয়ে প্রকৃতির ডাকে সাড়াদিতে বাইরে যায়। মশিউর যায় বাথরমে ও রানীমা ওজু করতে নামে পুকুরে। কিছুক্ষণ পরে মশিউর বাইরে এসে দেখে তার স্ত্রী পুকুরে ভাসছে।

চীৎকার করে লোকজন জড়ো করে। এমনকি এভাবেই ধামাচাপা পড়তে থাকে মুল কাহিনী। বড় মেয়ে মারা যাওয়ায় শোকাহত বাবার বাড়ীতে ছোট মেয়ে শ্বশুর বাড়ী থে্কে প্রায় বেড়াতে আসে। ঘটনার দিন ১১এপ্রিল মশিউর শালিকাকে বাড়ীতে পৌঁছে দেয়ার কথা বলে ইজি বাইকে উপজেলার কৈয়াসিটিবুনিয়ায় নামে।

সেখান থেকে মাইক্রো যোগে কাটাবুনিয়া নামক স্থানে নিয়ে ধর্ষন করে বলে ধর্ষিতার পিতা বাদী হয়ে থানায় অভিযোগ করেন।এ ঘটনায় এসআই শহীদ বৃহস্পতিবার (গতকাল) দুপুরে তাকে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করেন।

এদিকে ঘটনার পর সাতক্ষীরা জেলার আশাশুনি থানার গোয়াল ডাংগা গ্রামের রেফাত গাজী স্ত্রীকে বুধবার তালাক পাঠিয়েছে বলে স্ত্রী জানায়। পাইকগাছা থানা ওসি (তদন্ত) মোল্যা খালিদ হোসেন জানান, ঘটনাটি দুঃখ জনক। আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। যথাযথ আইনে প্রক্রিয়ায় ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button