জেলার খবর

নরসিংদীতে আগুনে পুড়ে ১০লক্ষ টাকার মালামালের ক্ষয়ক্ষতি

সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীতে আগুনে পুড়ে ১০লক্ষ টাকার মালামালের ক্ষয়ক্ষতি

রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৭ ঘটিকার নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ঘোড়াদিয়া আবেদ টেক্সটাইল সংলগ্ন আরমান ভুইয়ার মার্কেটে অগ্নিকাণ্ডে দোকানপাঠ পুড়ে ছাই হয়ে গেছে, এবং এতে ক্ষয়- ক্ষতির পরিমাণ আনুমানিক ১০ লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান মার্কেটের মালিক রুহুল আমিন।

অগ্নিকাণ্ডের সাথে সাথে ফার্য়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসেন বলে জানা যায়।

আরমান মার্কেটের মালিক রুহুল আমিন জানান, এই মার্কেটে তিনটি দোকান ছিলো,একটি নিত্তপ্রয়োজনীয় দোকার,একটি টেইলার্স দোকান,একটি ওয়ার্কসপ দোকান, এসময় ক্ষতিগ্রস্ত মোঃ আক্তার ভূইয়া জানান, আমাদের যে পরিমাণে ক্ষতি হয়েছে, আমরা এখন পথের ফকির হয়ে গেয়েছি, আমাদের বেঁচে থাকার একমাত্র পথ ছিলো এই দোকান। যার মাধ্যমে প্রতিদিনের সংসারে খরচ আসতো। এখন শেষ আশা টুকু নষ্ট হয়ে গেলো, তাই সরকার কাছে আকুল আবেদন সরকার যেন আমাদের কিছু অার্থিক সাহায্য সহযোগিতার করেন।

এসময় ঘটনাস্থল পরিদর্শনে আসেন এবং দোকা মালিকদের প্রতি সমবেদনা জানান চিনিশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চিনিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান সরকার। তিনি দোকান মালিদের আর্থিক সাহায্য আশ্বাস দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button